ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘বিএসএমএমইউ হাসপাতালের সব চিকিৎসক দলবাজ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুন ১১, ২০১৮
‘বিএসএমএমইউ হাসপাতালের সব চিকিৎসক দলবাজ’ বক্তব্য দিচ্ছেন বিএনপির মুখপাত্র রুহুল কবীর রিজভী। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আবারও উদ্বেগ প্রকাশ করে দলটির মুখপাত্র রুহুল কবির রিজভী বলেছেন, পিজি হাসপাতালে (বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যাল-বিএসএমএমইউ হাসপাতাল) সব চিকিৎসক দলবাজ। সেখানে খালেদা জিয়া চিকিৎসা নিতে নিরাপদ মনে করেন না বলেই যেতে চাইছেন না। 

সোমবার (১১ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রিজভী বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে যে তাচ্ছিল্য করা হচ্ছে, তাতে আশঙ্কা হয় সরকার খালেদা জিয়াকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার মহা চক্রান্তে লিপ্ত।

 এ সময় তিনি ১৪ জুন (বৃহস্পতিবার) খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার পছন্দ অনুযায়ী হাসপাতালে চিকিৎসার দাবিতে সারা দেশে জেলা প্রশাসকদের কাছে স্মারকলিপি দেওয়ার কর্মসূচি ঘোষণা করেন।

অবিলম্বে খালেদা জিয়াকে তার পছন্দ অনুযায়ী বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে ভর্তি এবং ঈদের আগেই নিঃশর্ত মুক্তি দাবি করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা নজমুল হক নান্নু, সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ, তাইফুল ইসলাম টিপু, সহ-প্রচার সম্পাদক আসাদুল করীম শাহীন, সহ-জলবায়ু বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুন ১১, ২০১৮
এমএইচ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad