[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

সরকারের পতন হবে অমর্যাদার: নজরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১০ ১০:২৯:৫৬ এএম
নজরুল ইসলাম খান ও অতিথিরা

নজরুল ইসলাম খান ও অতিথিরা

ঢাকা: জনগণ জেগে উঠলে সরকারের পতন অমর্যাদার হবে বলে ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, কতটুকু মর্যাদা নিয়ে ক্ষমতা থেকে চলে যাওয়া যায় এ বিষয়ে আপনাদের ভাবা উচিত ছিল। কিন্তু মর্যাদা নিয়ে চলে যাওয়ার ইচ্ছে আপনাদের নেই। তবে দেশের জনগণ জেগে উঠলে আপনাদের পতন হবে অমর্যাদার।
 
রোববার (১০ জুন) জাতীয় প্রেসক্লাবে জিয়া নাগরিক ফোরাম (জিনাফ) আয়োজিত  আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।
 
নেতাকর্মীদের উদ্দেশ্যে নজরুল ইসলাম খান বলেন, আগামীতে দল ও জোটের সিদ্ধান্ত অনুযায়ী আন্দোলনের ধরন পরিবর্তন হবে। সুতরাং আপনারা আপনাদের বন্ধু-বান্ধব ও সহকর্মীদের নিয়ে প্রস্তুত হউন। কারণ সেই পরিবর্তনের সঙ্গে আমাদের চলতে হবে।
 
নেতাকর্মীদের উদ্দেশ্যে স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আমরা যে পথে খালেদা জিয়ার মুক্তির চেষ্টা করছি, সরকার এই পথকে গুরুত্ব দিচ্ছে না। ১৬ কোটি মানুষের দাবি সরকারের কাছে অর্থহীন। কারণ তারা এতো গুম,খুন ও দুর্নীতি করেছে, যে কারণে ক্ষমতা হারাতে ভয় পায়। তাই তাদের ক্ষমতায় থাকতে হবে।
 
'বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসা ও জিয়ার প্রতিষ্ঠিত গণতন্ত্র পুনরুদ্ধার' শীর্ষক এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার।
 
ইফতার মাহফিলে আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈশা, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, জুন ১০, ২০১৮
এমএইচ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache