[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

বড়লেখায় তুচ্ছ ঘটনায় যুবলীগ নেতা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০১ ১:১১:১৬ পিএম
মৌলভীবাজার

মৌলভীবাজার

মৌলভীবাজার: ছাগলে ঘাস খাওয়া নিয়ে মনোমালিন্য এবং এ নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার জেরে মৌলভীবাজারের বড়লেখায় খুন হয়েছেন সামছুল ইসলাম (৫৫) নামে এক যুবলীগ নেতা।

শুক্রবার (১ জুন) বিকেলে উপজেলার তালিমপুর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় প্রাণ হারান তিনি।

সামছুল কাঞ্চনপুর গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে। তিনি স্থানীয় ওয়ার্ড যুবলীগের নেতা ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছাগলে ঘাস খাওয়াকে কেন্দ্র করে সামছুলের সঙ্গে মাসখানেক আগে একই এলাকার সমছ উদ্দিনের কথা কাটাকাটি হয়। এ নিয়ে সমছ উদ্দিনের এক আত্মীয় সম্প্রতি ফেসবুকে সামছুল ইসলামকে জড়িয়ে অশোভন মন্তব্য করেন। ফেসবুকে তা দেখে শুক্রবার দুপুরে সমছ উদ্দিনের চাচাতো ভাই বদরুল ইসলাম বদইয়ের কাছে বিচার দেন সামছুল। এসময় উভয়ের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় এবং ধাক্কাধাক্কি হয়। 

খবর পেয়ে বদইয়ের স্বজনরা দা ও দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সামছুলের ওপর হামলা চালায়। একপর্যায়ে তার মাথায় ও বুকে আঘাত করলে সামছুল মাটিতে লুটিয়ে পড়েন। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সামছুলকে মৃত ঘোষণা করেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না-তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জুন ০১, ২০১৮
এইচএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache