[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

আ’লীগের জনসমর্থন নেই: এ্যানী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-৩০ ৩:০৯:২৯ পিএম
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: আওয়ামী লীগের জনসমর্থন নেই বলে মন্তব্য করেছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

তিনি বলেন, বর্তমান সরকার জোর করে ক্ষমতায় টিকে আছে। এ দেশে কার কি অবস্থা দেশবাসী জানে। জনগণ বিএনপির সঙ্গে আছে। বিএনপি জনগণের কল্যাণে কাজ করে। এ কারণে বিএনপি জনপ্রিয় সংগঠন। আগামী সংসদ নির্বাচন বিএনপির জীবন-মরণের লড়াই। সেই নির্বাচনে বিএনপি জয়লাভ করতে হবে। গাজীপুরে আওয়ামী লীগ নির্বাচন হতে দেয়নি। খুলনায় নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে। কিন্তু ৩শ’ আসনে নির্বাচন হলে ভোট ডাকাতির সুযোগ হবে না। চেষ্টা করলে জনগণ তা প্রতিহত করবে।

বুধবার (৩০ মে) সন্ধ্যায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা বিএনপির একাংশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল তিনি এ মন্তব্য করেন।

সাবেক সংসদ সদস্য এ্যানী বলেন, শুধু আইনিভাবে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব হচ্ছে না। এটি রাজনৈতিক মামলা, তা রাজনৈতিকভাবেই মোকাবেলা করতে হবে। এজন্য ঐক্যবদ্ধভাবে নেতাকর্মীদের খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝাঁপিয়ে পড়তে হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, নিজাম উদ্দিন ভূঁইয়া, হাফিজুর রহমান ও মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ।

এদিকে একই সময় জেলা বিএনপির অপরাংশের উদ্যোগে শহরের উত্তর তেমুহনীতে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সেখানে বক্তব্য রাখেন- জেলা বিএনপি নেতা সাহাবুদ্দিন সাবু, সিনিয়র সহ-সভাপতি ছাইদুর রহমান চুট্টো, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বেপারী ও সাংগঠনিক সম্পাদক হাছিবুর রহমান প্রমুখ।

এসময় প্রয়াত জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, মে ৩১, ২০১৮
এসআর/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db