ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

দেশব্যাপী জামায়াতের বিক্ষোভ সমাবেশ শনিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-২৬ ১১:১১:২৩ পিএম

সদ্য কারাবন্দি ঢাকা মহানগর জামায়াতের আমীর রফিকুল ইসলাম খানসহ দলের শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে শনিবার সারাদেশে বিক্ষোভ সমাবেশ করবে জামায়াত।

ঢাকা: সদ্য কারাবন্দি ঢাকা মহানগর জামায়াতের আমীর রফিকুল ইসলাম খানসহ দলের শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে শনিবার সারাদেশে বিক্ষোভ সমাবেশ করবে জামায়াত।

বৃহস্পতিবার মগবাজার জামায়াতের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম এই কর্মসূচির ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বিক্ষোভ কর্মসূচি সফল করতে দেশব্যাপী জেলা উপজেলা জামায়াতের সকল শাখা ও এর অঙ্গ সংগঠনগুলোকে নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি দলটির পক্ষ থেকে দেশবাসীর সাহায্যও চাওয়া হয়।

প্রসঙ্গত: ২৭ জুন হরতালের আগের দিন গাড়িতে অগ্নি সংযোগ ও চালককে হত্যা মামলায় বৃহস্পতিবার ঢাকা মহানগর জামায়াতের আমীর রফিকুল ইসলাম খানকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে ২৯ জুন জামায়াতের আমীর মতিউর রহমান নিজামী, সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহম্মদ মুজাহিদ ও নায়েবে আমীর দেলাওয়ার হোসাইন সাঈদীকে ধর্মানুভূতিতে আঘাত দেওয়ার মামলায় গ্রেপ্তার করা হয়। ১৩ জুলাই মানবতার বিরুদ্ধে অপরাধের অভিযোগে গ্রেপ্তার করা হয় জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মো. কামারুজ্জামান ও আব্দুল কাদের মোল্লাকে।

বাংলাদেশ সময় ২০৫৫ ঘণ্টা, ২৭ আগস্ট, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-08-26 23:11:23