ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রমজানে বিএনপির তিনটি ইফতার মাহফিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, মে ১৭, ২০১৮
রমজানে বিএনপির তিনটি ইফতার মাহফিল

ঢাকা: শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে পবিত্র মাহে রমজান। এ বছর রমজান মাসে বিএনপির পক্ষ থেকে তিনটি ইফতার মাহফিলের আয়োজন করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু বাংলানিউজকে জানান, এ বছর বিএনপির পক্ষ থেকে তিনটি ইফতার মাহফিলের আয়োজন করা হবে। এসব ইফতার মাহফিলে দলের মহাসচিবসহ সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন।



তিনি জানান, প্রথম রমজান ১৮ মে রাজধানীর লেডিস ক্লাবে এতিমদের জন্য ইফতারির আয়োজন করা হবে। দ্বিতীয় রমজান ১৯ মে একই ভেন্যু লেডিস ক্লাবে রাজনৈতিক নেতাদের সম্মানে ইফতারির আয়োজন করা হবে।

এছাড়া তৃতীয় রমজান ২০ মে রাজধানীর ওয়েস্টিন হোটেলে কূটনীতিকদের সম্মানে ইফতারির আয়োজন করা হবে বলে জানান বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

প্রতিবছর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এসব ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকলেও এবছর তিনি কারাগারে থাকায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্র জানায়।

এদিকে দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং অংগ ও সহযোগী সংগঠন আলাদাভাবে ইফতার মাহফিলের আয়োজন করবে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মে ১৭, ২০১৮
এমএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।