ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খুলনার নির্বাচন হচ্ছে নারায়ণগঞ্জের মতোই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, মে ১৫, ২০১৮
খুলনার নির্বাচন হচ্ছে নারায়ণগঞ্জের মতোই সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ওবায়দুল কাদের/ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে যেমন নির্বাচন হয়েছিল খুলনায় তেমনই হচ্ছে। আপনারা সাংবাদিকদের কাছে খোঁজ নিয়ে দেখেন, সেখানে তেমন কোনো অভিযোগ নেই। সাংবাদিকরাতো আর সবাই আওয়ামী লীগ করেন না। বিএনপির মঞ্জুই শুধু অভিযোগ করছেন। আর ঢাকায় বসে তাদের নেতারা করছেন সংবাদ সম্মেলন।

মঙ্গলবার (১৫ মে) দুপুর ১টায় কাঁচপুর সেতু এলাকায় মহাসড়কের যানজট পরিদর্শনে এসে একথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা চেয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সংবাদ সম্মেলনের ব্যাপারে তিনি বলেন, খালেদা জিয়ার ব্যাপারে আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি।

তাকে জিজ্ঞাস করেছি যে বিএনপি যেভাবে বলছে তার অবস্থা সেরকম কিনা। তিনি আমাকে বলেছেন, তার বয়স হয়েছে। তিনি যে পুরোপুরি সুস্থ তা বলা যাবে না। তবে কারাবিধি মতো তার চিকিৎসা দেওয়া হচ্ছে। তারপরও খতিয়ে দেখছি আমরা। তার চিকিৎসায় যে ব্যবস্থা নেওয়া দরকার তা নেওয়া হচ্ছে।

‘জনগণ খুলনায় গোপন ব্যালটে ভোট দিচ্ছে, আমরা খুলনার ব্যাপারে আশাবাদী। জনগণ সেখানে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে, সেখানে অভিযোগ দেওয়ার মতো কিছু এখনো পাইনি। সকালে ভোটের উপস্থিতি কিছুটা ধীর থাকলেও এখন পুরোদমে চলছে। ’

মন্ত্রী বলেন, এখানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চারলেন করার পরও মাঝে মধ্যে ব্যাপক যানজট সৃষ্টি হচ্ছে এটা অস্বীকার করার কোনো কারণ নেই। তবে আমরা বসে নেই। এখানে রাস্তার কোনো সমস্যা নেই। রাস্তা চারলেন হয়ে গেছে। ফেনীর ফ্লাইওভারের কাজও শেষ। কুমিল্লায় যে সমস্যা হতো সে রেলওভারপাসটি প্রধানমন্ত্রী উদ্বোধন করেছেন। গত কয়দিন যে সমস্যা হচ্ছে এটি মূলত ফেনীর ফতেহপুরে রেলওভারপাসের জন্য।  

***ভরাডুবির আশঙ্কায় মিথ্যাচার করছে বিএনপি

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকউল্লাহ, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আলীউল হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. শাহরিয়ার আলম ও আব্দুস সাত্তার এবং উপ-সহকারী প্রকৌশলী মতিয়ার রহমানসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad