ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

গোপন বৈঠকের সময় লালমনিরহাট জামায়াতের সেক্রেটারিসহ আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-২৬ ৯:৪৬:৪৫ পিএম

গোপন বৈঠক করার সময় পাটগ্রাম উপজেলার থেকে শুক্রবার জেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল বাতেনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটক করার পর তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানান।

লালমনিরহাট: গোপন বৈঠক করার সময় পাটগ্রাম উপজেলার থেকে শুক্রবার জেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল বাতেনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটক করার পর তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানান।

পাটগ্রাম পুলিশ জানায়, জেলা জামায়াতের কর্ম পরিষদের সদস্য মো. আতাউর রহমানের বাড়িতে জেলা জামায়াতের তিন নেতা গোপন বৈঠক করছিলেন। এসময় পুলিশ সেখানে অভিযান চালিয়ে জেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল বাতেন, জামায়াতের কর্ম পরিষদের সদস্য আতাউর রহমান ও জেলা জামায়াতের সদস্য সাইফুল ইসলামকে আটক করে।

এ ব্যাপারে লালমনিরহাটের পুলিশ সুপার নওশাদ আহসান হাবিব বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি জানান, তারা যদি সরকারবিরোধী কোনো কার্যকলাপে অংশ হিসেবে গোপন বৈঠক করে থাকে তাহলে তাদের বিরুদ্ধে আইনানুনগ ব্যবস্থা নেওয়া হবে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-26 21:46:45