[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

বিএনপি আসলে রাজনীতির সূত্র জানে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১০ ৭:৪৭:২২ এএম
বক্তব্য রাখছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। 

বক্তব্য রাখছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। 

কুষ্টিয়া: নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি আসলে রাজনীতির সূত্র জানে না। জনগণকে সঙ্গে নিয়ে রাজনীতি করতে হবে। কোনো সন্ত্রাসীকে নিয়ে রাজনীতি করলে রাষ্ট্র ক্ষমতায় আসা যাবে না। 

তিনি বলেন, শ্রমিক বা সাধারণ মানুষের রক্ত দিয়ে কাউকে ক্ষমতায় যাওয়ার সিঁড়ি তৈরি করতে দেবো না। দেশে সুষ্ঠু নির্বাচন হবে। সেই নির্বাচনে জনগণ যাকে ভোট দেবে তিনিই গঠন করবেন সরকার।

বৃহস্পতিবার (১০ মে) দুপুরে কুষ্টিয়া পলিটেকনিক মিলনায়তনে জেলা ট্রাক, ট্যাংক-লরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, সড়ক দুর্ঘটনার দায় শুধু চালকের নয়, যাত্রী ও পথচারীদের অসচেতনতাও এর অন্যতম কারণ। আইন প্রচলিত না থাকলেও সড়কের নির্মাণ ত্রুটির কারণে যদি দুর্ঘটনা ঘটে সেক্ষেত্রে সংশ্লিষ্ট ঠিকাদার ও প্রকৌশলীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার পরিকল্পনা করছে সরকার।

কুষ্টিয়া জেলা ট্রাক, ট্যাংক-লরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আলী আকবরের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম বক্স দুদু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগার আলীসহ দলীয় ও পরিবহন শ্রমিক নেতারা। 

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, মে ১০, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa