ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

জাপার কেন্দ্রীয় সদস্য এমজি মোস্তফাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮
জাপার কেন্দ্রীয় সদস্য এমজি মোস্তফাকে অব্যাহতি

লালমনিরহাট: জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এমজি মোস্তফাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এক সাংগঠনিক নির্দেশনায় তাকে অব্যাহতি দেন।

এমজি মোস্তফা কেন্দ্রীয় কমিটির সদস্য, লালমনিরহাট জেলা কমিটির সহ-সভাপতি ও হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করতেন।

লালমনিরহাট জেলা জাপা সূত্রে জানা যায়, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গঠনতন্ত্র অনুযায়ী এক সাংগঠনকি নির্দেশনায় এমজি মোস্তফাকে দলীয় সকল পদ-পদবী ও কার্যক্রম থেকে অব্যহতি দিয়েছেন। এ নির্দেশনার একটি ইমেইল জেলাসহ উপজেলা কমিটি ও এমজি মোস্তফাকে পাঠানো হয়েছে।

এ বিষয়ে এমজি মোস্তফা বাংলানিউজকে জানান, অব্যাহতি সম্পর্কে তিনি কোনো চিঠি পাননি। তবে বিভিন্ন মাধ্যম থেকে বিষয়টি তিনি শুনেছেন।  

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বাংলানিউজকে জানান, চেয়ারম্যানের নির্দেশে এমজি মোস্তফাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।