ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর মিলাদ মাহফিলে হামলা-ভাঙচুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর মিলাদ মাহফিলে হামলা-ভাঙচুর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেত্রকোনা: নেত্রকোনার পূর্বধলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে হামলা ও ভাঙচুরের অভিযোগ ওঠেছে স্থানীয় সংসদ সদস্যের (এমপি) কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।

শনিবার (১৭ মার্চ) দুপুরে পূর্বধলা থানা ভবনের কাছে আয়োজিত অনুষ্ঠানে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ ময়মনসিংহ বিভাগের সহ-সভাপতি তুহিন আহম্মদ খান বাংলানিউজকে জানান, জাতির জনকের জন্মবার্ষিকী উপলক্ষে নিজ উদ্যোগে এ মিলাদ মাহফিলের আয়োজন করেছিলেন তিনি।

তার অভিযোগ, ‘অনুষ্ঠান শুরুর প্রস্তুতিকালে স্থানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলালের সমর্থিত লোকজন অতর্কিত হামলা চালায় এবং সেখানে থাকা চেয়ার-টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে চলে যায়। ’

এ ঘটনায় থানায় অভিযুক্তদের আসামি করে মামলা করবেন বলেও জানান আওয়ামী লীগ নেতা প্রবাসী তুহিন।

হামলা-ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিরঞ্জন দেব বাংলানিউজকে বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। ’

এছাড়া পরবর্তীতে এ ঘটনাকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলা করতে সদর থেকেও অতিরিক্ত পুলিশ সদস্য পাঠানো হয়েছে বলে জানান নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এসএম আশরাফুল আলম।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।