[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

খালেদাকে বর্জনের আহ্বান তথ্যমন্ত্রীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৫:২৭:০১ এএম
অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু/ছবি: শাকিল আহমেদ

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু/ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ‘নারী লাঞ্ছনাকারী রাজাকারের বন্ধু’ খালেদা জিয়াকে বর্জনের আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

নারী সাংবাদিক কেন্দ্রের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (১৩ মার্চ) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত নারী সাংবাদিকদের এ আহ্বান তথ্যমন্ত্রী।

এসময় নারী সাংবাদিকদের উদ্দেশে হাসানুল হক ইনু বলেন, রাজাকারের মতো ঘৃনিত শত্রুদের বন্ধু খালেদা জিয়া ও তার সঙ্গীদের বর্জন করা নারী সাংবাদিকদের কর্তব্য। আশা করি আপনারা সেই কর্তব্য পালন করবেন।

পেশাগত দক্ষতা বৃদ্ধির আহ্বান জানিয়ে রানী সাংবাদিকদের তথ্যমন্ত্রী বলেন, লিঙ্গ বৈষম্য দূর করতে হবে অন্যথায় আপনারা সমাজের অগ্রগতি সাধনে রাজাকার, যুদ্ধাপরাধী, সাম্প্রদায়িক শক্তি ও জঙ্গি চক্রের বাধার সম্মুখিন হতে হবে। এ চারচক্র আপনাদের পদে পদে বাধা দেবে এবং সুযোগ পেলেই নির্যাতন করবে। সুতরাং এদের বর্জন করা আপনাদের কর্তব্য।

নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, নারী সাংবাদিক কেন্দ্রের সাধারণ সম্পাদক পারভিন সুলতানা ঝুমা, সিনিয়র সাংবাদিক আকতার জাহান বানু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa