[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

কেউ তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখলে তা পূরণ হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৫:১৮:২১ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, কেউ যদি তত্ত্বাবধায়ক বা সহায়ক সরকারের স্বপ্ন দেখে তাহলে তা কোনোদিনই পূরণ হবে না। সংবিধান অনুযায়ী এ সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে ভোলা সদরের শিবপুর ইউনিয়নের রতনপুর স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
 
মন্ত্রী বলেন, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং এ নির্বাচন হবে অবাধ ও নিরেপক্ষ। কেউ যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে আমাদের কিছু করার নেই।

তিনি বলেন, ভোলার গ্যাস প্রচুর পরিমাণে গ্যাস মজুদ রয়েছে। এখানে গ্যাস ভিত্তিক শিল্প হবে এবং এ জেলায় আরো তিনটি নতুন কূপ খনন করা হবে।
 
জেলার বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, দুই হাজার কোটি টাকা ব্যয়ে ভোলার নদী ভাঙন রোধ করা সম্ভব হয়েছে। খুব শিগগিরই ভোলা-বরিশাল ব্রিজ হবে। এভাবেই ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর এবং শ্রেষ্ঠ জেলা। এ সময় মন্ত্রী প্লেন দুর্ঘটনায় নিহতের পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম গোলদার, শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa