[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

সমাবেশ ডেকে দুর্ভোগ করলে পুলিশ তো সরিয়ে দেবেই: কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৯ ৩:৫৫:১০ এএম
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সভা সমাবেশের ইতিহাস সুখকর নয়। তারা প্রেসক্লাবের সামনের সড়ক বন্ধ করে মানুষের দুর্ভোগ করে সমাবেশ করলে পুলিশ তো তাদের সরিয়ে দেবেই। আমরা তো সড়কে সমাবেশ করিনি, আমরা ময়দানে সমাবেশ করেছি।

শুক্রবার (৯ মার্চ) বেলা সাড়ে ১১টায় নারায়াণগঞ্জের নতুন কোর্ট এলাকায় রোডস অ্যান্ড হাইওয়ের সড়কের উন্নয়ন কাজের পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, পুলিশ পলাতক আসামিদের ধরেছে। এমনিতেই মামলার এসব আসামিরা পালিয়ে থাকে, আবার সভা সমাবেশ করে। সমাবেশ শেষে পুলিশ আসামিদের গ্রেফতার করেছে, এটা তো তাদের কাজ। 

নির্বাচনের শিডিউল ঘোষণার পর থেকে নির্বাচনের কাজ শুরু হবে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, নির্বাচন তো এখনি হচ্ছে না। নির্বাচনের সকল দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন। এখানে আমাদের কিছু করার নেই। 

নারায়ণগঞ্জের এ সড়কের মতো সব সড়কেই ভালো মানের কাজ চলছে। ভালো কাজের ভালো ফল, মন্দ কাজের জন্য শাস্তি থাকবে বলেও জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসন, রোডস অ্যান্ড হাইওয়ে এবং পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa