ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সোহরাওয়ার্দীতে নারকেলে মজেছেন দ. আ’লীগের নেতাকর্মীরা!

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, মার্চ ৭, ২০১৮
সোহরাওয়ার্দীতে নারকেলে মজেছেন দ. আ’লীগের নেতাকর্মীরা! গাছ থেকে নারকেল পাড়ার পর তা নিয়ে ব্যস্তা এসব কর্মী

ঢাকা: সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ উপলক্ষে আয়োজিত সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা যখন ভাষণ দিচ্ছিলেন, তখন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীদের নারকেল পাড়তে ব্যস্ত থাকতে দেখা যায়।

সমাবেশস্থলের পূর্বপাশে সরেজমিন ঘুরে দেখা গেছে, পূর্বপাশের সীমান প্রাচীর ঘেঁষে সারিবদ্ধ গাছগুলো থেকে নারকেল পাড়ছেন তারা। তাদের প্রত্যেকের গায়ে দক্ষিণ মহানগর আওয়ামী লীগের গেঞ্জি।

এসব কর্মীদের কেউ কেউ গাছে উঠে নারকেল পারছেন। আরেক দল কর্মী তা গাছের নিচ থেকে সংগ্রহ করে অন্য কর্মীদের মধ্যে বিতরণ করছেন।

এ সময় দক্ষিণে আরেক দল কর্মীদের উদ্যানের ভেতরের ইটের রাস্তার ওপর গাছ থেকে পেড়ে আনা নারকেল ভেঙে তাতে মজে থাকতে দেখা যায়!

কিন্তু তাদের এই বিশৃঙ্খল আচরণ নিবৃত করতে দক্ষিণের কোনো নেতাকে উদ্যোগ নিতে দেখা যায়নি। এছাড়া তারা সমাবেশে এসে যখন নারকেল পেড়ে খাচ্ছিলেন তখন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি মঞ্চে বক্তব্য রাখছিলেন।

নারকেল ভাঙতে থাকা সুমন নামে এক কর্মী বাংলানিউজকে বলেন, এইটা দেশের সম্পদ আমরা খামু না কেন?

নারকেল গাছের পাশে কর্মীরারুপম নামে আরেক কর্মী বলেন, আমাদের নেতারা বলেছেন নারকেল পেড়ে নিয়ে যেতে। তাই নিচ্ছি। তবে কোন নেতা তাকে এ নির্দেশ দিয়েছেন তার নাম বলেননি রুপম।

নাম প্রকাশে অনিচ্ছুক সমাবেশে আসা আওয়ামী লীগের এক নেতা এ বিষয়ে বাংলানিউজকে বলেন, এরা আসলে দক্ষিণের কর্মী না। এরা আসলেই আওয়ামী লীগের কর্মী কি-না সে বিষয়টিও জানি না। এরা বিশৃঙ্খলা করে দলের ভাবমূর্তি নষ্ট করছে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৮
এমএসি/এসআইজে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।