[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

দলীয় কর্মীকে পেটালো ইবি ছাত্রলীগ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৭ ৪:৪২:৫৪ এএম
ছাত্রলীগ কর্মী আশিককে পেটানো হচ্ছে

ছাত্রলীগ কর্মী আশিককে পেটানো হচ্ছে

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আশিক আরাফাত নামে এক ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির অনুসারীরা।

বুধবার (০৭ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ ঘটনা ঘটে।
 
হামলার শিকার আশিক আরাফাত লোক প্রশাসন বিভাগের ৩য় বর্ষের ছাত্র। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা আরাফাতের অনুসারী বলে জানা গেছে।
 
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে আশিক বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এসময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতির অনুসারী রিজভী আহমেদ পাপন, জুলকার নাইম, লিংকন, মোস্তফা, রাব্বি, বিল্লাল, বহিরাগত নয়নসহ ৮-১০ কর্মী আশিকের ওপর হামলা করে রড দিয়ে অতর্কিত আঘাত করেন। পরে তার সহপাঠীরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে ভর্তি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক দলের একাধিক নেতাকর্মী বাংলানিউজকে বলেন, আশিকের বিরুদ্ধে বিভিন্ন সময়ে অনুসারী দল পরিবর্তন করার অভিযোগ রয়েছে। প্রথম দিকে আশিক বিশ্ববিদ্যালয় সাবেক কমিটির সাধারণ সম্পাদক অমিত কুমার দাসের অনুসারী ছিলেন। পরবর্তীতে নতুন কমিটি এলে সভাপতি শাহিনের অনুসারী হয়ে কাজ শুরু করেন। তবে এর কিছুদিন পরই তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের হয়ে কাজ করছেন। এর ফলে বিষয়টি ভালোভাবে মেনে নিতে পারেননি সভাপতির নেতাকর্মীরা।

তবে এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি ও সাধারণ সম্পাদককে একাধিকবার মোবাইলে ফোন করে যোগাযোগ করার চেষ্টা করলেও তারা ফোন রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৮
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa