[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বিদেশিদের সঙ্গে ঘন ঘন মিটিং করে লাভ হবে না

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৬ ১০:১৯:৪১ এএম
জাফর ইকবালের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে আয়োজিত মানববন্ধন

জাফর ইকবালের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে আয়োজিত মানববন্ধন

ঢাকা: বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিদেশিদের সঙ্গে ঘন ঘন মিটিং করে কোনো লাভ হবে না। তাদের সঙ্গে মিটিং না করে জনগণের সঙ্গে করুন।

মঙ্গলবার (০৬ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে চেতনা একাত্তর আয়োজিত 'সিলেটে ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে' আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২০১৩ সালেও আপনারা (বিএনপি) বিদেশি কূটনৈতিকদের সঙ্গে মিটিং করেছিলেন এবং বিভিন্ন দূতাবাসে ঘন ঘন বৈঠক করে নির্বাচন বর্জন করেছিলেন। নির্বাচন বর্জন করার কারণে আপনাদের কি দৈন্যদশা সেটি নিশ্চয়ই হাড়ে হাড়ে টের পাচ্ছেন। আবারও যদি ঘন ঘন মিটিং করে এবং কারও ফাঁদে পা দিয়ে ভুল সিদ্ধান্ত নেন তাহলে আপনাদের পরিণতি হবে ভয়াবহ। সুতরাং বিদেশিদের সঙ্গে মিটিং না করে জনগণের সঙ্গে মিটিং করুন।

বিএনপি অস্ত্রধারীদের লালন-পালন করছে মন্তব্য করে ড. হাছান মাহমুদ বলেন, আজকে বিএনপির একটি মানববন্ধন ছিলো, আমাদের লজ্জা লাগে যখন তারা নিজেদের সমাবেশে নিজেরা ধাক্কাধাক্কি করেছে এবং পুলিশের প্রতি অস্ত্র প্রদর্শন করেছে। তারা (বিএনপি) যে অস্ত্রধারীদের লালন পালন করেন, অস্ত্রের ভাষায় কথা বলেন সেটির প্রমাণ হচ্ছে আজকের মানববন্ধনে তাদের অস্ত্রধারীদের উপস্থিতি এবং পুলিশের প্রতি অস্ত্র প্রদর্শন।

ড. জাফর ইকবালের উপর হামলার বিষয়ে তিনি বলেন, অতীতেও মুক্তমনা লেখক ও মুক্তচিন্তার মানুষদের উপর হামলা এবং হত্যা করা হয়েছে। সরকার যখন এর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে তখন অতীতের মতো বিএনপি বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে বেড়াচ্ছে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সামসুল হক টুকু, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, বিশিস্ট সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা অধ্যাপক ফজলুল হক, শাহাদাত হোসেন টয়েল, অরুন সরকার রানা, শেখ নওশের আমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৮
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa