[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

কুমিল্লায় ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৫ ২:০৮:২৩ এএম
ছাত্রলীগ

ছাত্রলীগ

কুমিল্লা: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কুমিল্লা (দক্ষিণ) জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন মিশু ও নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

রোববার (৪ মার্চ) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটি থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। সোমবার (৫ মার্চ) ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।সংবাদ বিজ্ঞপ্তি

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার দুপুর দেড়টার দিকে নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট বাজারের একটি রেস্টুরেন্টে ঢুকে ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনকে কুপিয়ে জখম করে সংগঠনটির অপর গ্রুপের সদস্যরা। আহত সুমনকে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। ঘটনার পর বাজারের দোকানপাট বন্ধ করে দেওয়া হয়।

এরই জের ধরে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন মিশুর বাড়িতে হামলা করে সুমনের সর্মর্থকরা। পরে বিকেল ৪টায় রেলপথ অবরোধ করে রেলপথে অগ্নিসংযোগ করে বিক্ষুদ্ধ  ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় স্থানীয়দের সহায়তা রেলাইনের আগুন নিভিয়ে ফেলা হয়।

খবর পেয়ে বিকেল ৫টার দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং রেলপথে অবস্থানরত নেতাকর্মীদের বুঝিয়ে সরিয়ে দেয়। এছাড়া উপজেলা সদরের বিভিন্ন এলাকায় অগ্নিসংযোগ করে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা।

এ বিষয়ে জানতে জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপির মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। 

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa