[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নারায়ণগঞ্জ আওয়ামী লীগে কোনো দ্বিধা-বিভক্তি নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৩ ৭:১১:৪৫ এএম
নারায়ণগঞ্জ আওয়ামী লীগে কোনো দ্বিধা-বিভক্তি নেই

নারায়ণগঞ্জ আওয়ামী লীগে কোনো দ্বিধা-বিভক্তি নেই

গোপালগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী রহমান বলেছেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগে কোনো দ্বিধা-বিভক্তি নেই। এখন আওয়ামী লীগ এক ও অভিন্ন। আর তৃণমূলের নেতাকর্মীরা আগের চেয়ে অনেক বেশি ঐক্যবদ্ধ। আগামী সংসদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে সবাই তার পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করবে।

শনিবার (৩ মার্চ) বিকেল ৩টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি হকার উচ্ছেদের ঘটনা প্রসঙ্গে আইভী রহমান বলেন, এখানে (নারায়ণগঞ্জ) ব্যক্তিগতভাবে নেতৃত্বের জন্য প্রতিযোগিতা থাকতে পারে। আর সব জায়গাই ছোট খাটো সমস্যা থাকে। এখানেও ছোট খাটো দুই একটি ঘটনা ঘটেছে। এর মানেই এটা নয় যে এখানে আওয়ামী লীগ দ্বিধা-বিভক্ত।
 
এর আগে, মেয়র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. সহিদ বাদল, সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, নারায়ণগঞ্জ-২ আসনের সাবেক এমপি এমদাদুল হক ভূঁইয়া, অ্যাডভোকেট আসাদুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ, মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ৩, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa