[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বিএনপি নির্বাচনে না আসলেও যথাসময়ে নির্বাচন হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৩ ৬:৪৫:৩০ এএম
বিএনপি নির্বাচনে না আসলেও যথাসময়ে নির্বাচন হবে

বিএনপি নির্বাচনে না আসলেও যথাসময়ে নির্বাচন হবে

মাদারীপুর: আওয়ামী লীগের সংসদীয় দলের সাধারণ সম্পাদক নূর-ই আলম চৌধুরী বলেছেন, বিএনপি ছাড়া নির্বাচন হবে না বলে কিছু মানুষ মিডিয়ার সামনে আলোচনা করে। অথচ বিএনপি নির্বাচনে না আসলেও যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার (৩ মার্চ) দুপুরে উপজেলার কুতুবপুরে মজিদ মোড়ল সেতুর উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পৃথিবীর অনেক মুসলিম দেশে তেল, গ্যাসের খনি ছিল। তারা কিন্তু কখনো কোনো মুসলিম দেশকে সাহায্য করেনি। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একসাথে ১০ লাখ রোহিঙ্গা মুসলমানদের আশ্রয় দিয়েছে এবং খাওয়াচ্ছে। এ কারণে সারা পৃথিবীতে তার মত মুসলিম নেতা কিন্তু আর নেই। মুসলমানদের জন্য তার মত এত বড় পদক্ষেপ আর কোনো দেশ কিন্তু নেয়নি।

আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী এমপি উপজেলার কুতুবপুরে মজিদ মোড়ল সেতুর উদ্বোধন, শিরুয়াইল ইউনিয়নের পূর্ব কাকইরে জয় বাংলা সেতু, পূর্ব কাকইর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরে তিনি শিবচর উপজেলার সাংস্কৃতিক সংগঠন বরহামগঞ্জ ললিতকলার দেড়যুগ পূর্তি অনুষ্ঠানে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সামসুদ্দিন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মার্চ ৩, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa