[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

৯ বছরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০২ ৬:৫১:৩৬ এএম
লাইট হাউজ ও কোস্টাল রেডিও স্টেশনের ভিত্তি প্রস্তর স্থাপন

লাইট হাউজ ও কোস্টাল রেডিও স্টেশনের ভিত্তি প্রস্তর স্থাপন

ভোলা: নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, বিএনপি সরকারের শাসনামলে দেশে কোনো উন্নয়ন হয়নি। যেদেশে পাপী সরকার ক্ষমতায় থাকে সেদেশে কোনো উন্নয়ন হয় না। শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে মাত্র নয় বছরে দেশে ব্যাপক উন্নয়ন করেছে এবং করছে।

শুক্রবার (২ মার্চ) দুপুরে চরফ্যাসনের বিচ্ছিন্ন দ্বীপ ঢালচর ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবন ও বাজার সংস্কার কাজের উদ্বোধন এবং লাইট হাউজ ও কোস্টাল রেডিও স্টেশনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে ঢালচর বাজার সংলগ্ন মাঠে নৌ-পরিবহন অধিদপ্তর আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় এসে নদী সংস্কার করেছে। দেশে অসংখ্য বেড়িবাঁধ নির্মাণসহ নদী ভাঙনের কবল থেকে রক্ষায় ব্লক স্থাপন করা হয়েছে।

নৌ-পরিবহন মন্ত্রণালয়ের মহাপরিচালক সৈয়দ আরিফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে স্থানীয় এমপি পরিবেশ ও বন উপমন্ত্রী অাব্দুল্লাহ অাল ইসলাম জ্যাকব বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ২, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa