[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

না’গঞ্জ বিএনপির সা. সম্পাদক কারাফটকে ফের আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৮ ৭:২৭:০৩ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদকে কারাফটক থেকে ফের আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা কারাগারের সামনে থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, ১০ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুনকে সোনারগাঁ শেখ ফজলুল হক উইমেনস কলেজের সামনে থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে সোনারগাঁ থানার একটি মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ড আবেদন করে। এছাড়া সিদ্ধিরগঞ্জের অপর একটি মামলাতেও তাকে গ্রেফতার দেখানো হয়। ২৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) উচ্চ আদালত থেকে এক মামলায় জামিনের কাগজ আসার পর তাকে বন্দর থানার একটি মামলায় শ্যোন এরেস্ট দেখানোর এ আবেদন করা হয়। একই সঙ্গে তার সাতদিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। বুধবার রিমান্ড ও শ্যোন এরেস্টের শুনানিতে আদালত শ্যোন এরেস্ট ও রিমান্ডের আবেদন বাতিল করে দেন। পরে বিকেলে নারায়ণগঞ্জ জেলা কারাগারের সামনে থেকে তাকে আবারও আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বাংলানিউজকে জানান, জেলা কারাগারের সামনে থেকে মামুনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। সে বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৮
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa