[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

সিলেটে তিন ছাত্রদল নেতা পাঁচ দিনের রিমান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৮ ৭:২৪:১৪ এএম
প্রতীকী

প্রতীকী

সিলেট: সিলেটে শিমু হত্যা মামলায় তিন ছাত্রদল নেতার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ২টার দিকে মহানগর মুখ্য হাকিম সাইফুজ্জামান হিরো শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) বেনু চন্দ্র দেব বাংলানিউজকে জানান, মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) আদালতে এ তিন আসামির ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে বুধবার রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মদন মোহন ছাত্রদলের বহিষ্কৃত সভাপতি কাজী মেরাজ, ছাত্রদল নেতা ইমাদ উদ্দিন ও দেওয়ান জাকি।জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার আসামিদের নিয়ে যাওয়া হবে বলেও জানান এ তদন্তকারী কর্মকর্তা। 

এর আগে সোমবার (২৬ ফেব্রুয়ারি) এ তিন আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষ বিচারক জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ১ জানুয়ারি নগরীর কোর্ট পয়েন্টে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় নিজ দলের কর্মীদের ছুরিকাঘাতে নিহত হন নগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিমু (৩২)। এ ঘটনায় গত ৩ জানুয়ারি রাতে নিহতের মামা তারেক আহমদ লস্কর বাদি হয়ে কোতোয়ালি থানায় হত্যা মামলা (নং-০৭(০১)১৮) দায়ের করেন। মামলায় ২৩ ফেব্রুয়ারি একজনকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া তিনজন আসামি আদালতে আত্মসমর্পণ করেন। চার আসামিই এখন কারাগারে আছেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৮ 
এনইউ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa