[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৬ ৩:২৪:০৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সর্বসম্মতিক্রমে উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়।
 
উপজেলা চেয়ারম্যান ক্যাটাগরিতে চূড়ান্ত প্রার্থীদের নামের তালিকা  মোতাবেক শেরপুর জেলার নকলা উপজেলা থেকে এ.কে.এম মাহবুবুল আলম এবং ভোলা জেলার তজুমদ্দিন উপজেলা থেকে মো. ফজলুল হককে মনোনয়ন দেওয়া হয়েছে।

পৌরসভা নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের নামের তালিকা মোতাবেক গোপালগঞ্জের কোটালিপাড়া থেকে মো. কামাল হোসেন শেখ, টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গা পৌরসভার মোহাম্মদ নূর-এ-আলম সিদ্দিকী, ময়মনসিংহের হালুয়াঘাট পৌরসভার মো. খায়রুল আলম ভূঞা, সুনামগঞ্জ পৌরসসভার নাদের বখত এবং চট্টগ্রাম ফকিরহাট উপজেলার নাজিরহাট পৌরসভা থেকে মুজিবুল হককে মনোয়ন দেওয়া হয়েছে।
 
ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের নামের তালিকা মোতাবেক পুঠিয়া উপজেলার ভালুকগাছী ইউনিয়ন থেকে মো. তাকবীর হাসান ও শিলমাড়িয়া ইউনিয়ন থেকে মো. সাজ্জাদ হোসেন মুকুলকে চূড়ান্ত করা হয়েছে।

বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের মো. আব্দুল হাকিম, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নাগদাহ থেকে মো. আবুল কালাম আজাদ, আইলহাঁস ইউনিয়ন থেকে    মো. আব্দুল মালেক, জীবননগর উপজেলার বাঁকা থেকে মো. আব্দুল কাদের প্রধান, হাসাদাহ থেকে মো. রবিউল ইসলাম এবং রায়পুর থেকে মো. তাহাজ্জত হোসেন। 

যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের মোছা. আনেয়ারা খাতুন, মাগুরা জেলার মহম্মদপুর উপজেলা মহম্মদপুর ইউনিয়নের রাবেয়া বেগম, বরগুনা জেলার তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের আবুল বাসার তালুকদারকে চূড়ান্ত করা হয়েছে।

এদিকে, পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়ন থেকে আবদুস সালাম সিকদার, চম্পাপুরের রিন্টু তালুকদার, মিঠাগঞ্জের    কাজী হেমায়েত উদ্দিন হিরন, বালিয়াতলীর এবিএম হুমায়নু কবির ও ধানখালী থেকে মো. টিনু মৃধাকে মনোনয়ন দেওয়া হয়েছে।
 
দুমকী উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের আমিনুল ইসলাম ও লেবুখালী থেকে মনোনয়ন দেওয়া হয়েছে শাহআলম আকনকে।

বাংলাদেশ সময়: ০২১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৮
এইচএল/এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa