[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

প্রয়োজনে ৩০০ আসনেই নির্বাচন করবে জাকের পার্টি

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৪ ১০:২৫:১৪ এএম
জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী

জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী

ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচন অর্থবহ করতে এবং গণতন্ত্রের অগ্রযাত্রা সমুন্নত রাখতে প্রয়োজনে ৩০০ আসনেই নির্বাচন করার ষোষণা দিয়েছেন জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী। 

তিনি বলেছেন, জাকের পার্টি দেশের অর্থনৈতিক ও গণতান্ত্রিক অগ্রযাত্রা অব্যাহত রাখতে চায়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ভণ্ডুল করার জন্য যে ষড়যন্ত্র শুরু হয়েছে, ষড়যন্ত্র নস্যাতের জন্যই জাকের পার্টি জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে। একইসঙ্গে সামনে যে নেতৃত্বের শূন্যতা আসছে, তা পূরণে জাকের পার্টি এগিয়ে থাকবে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ‘মহাপবিত্র বিশ্ব উরস শরীফ ২০১৮ এর পুনর্মিলনী ও জাকের পার্টির জরুরি বর্ধিত সভা’য় সভাপতির বক্তৃতা করছিলেন মোস্তফা আমীর ফয়সল। অনুষ্ঠানে জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদীও বক্তৃতা করেন।

মোস্তফা আমীর ফয়সল বলেন, দেশে যে রাজনৈতিক শূন্যতা বিরাজ করছে তা পূরণে আওয়ামী লীগ ও জাকের পার্টি ছাড়া আমি আর কাউকে দেখি না।

জাকের পার্টি চেয়ারম্যান কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, যে অপশক্তি উগ্রবাদ ও সন্ত্রাসবাদের মাধ্যমে এ দেশকে আফগানিস্তান বানাতে চেয়েছিল, ২০০৫ সালে জাকের পার্টির বজ্রহুঙ্কার আর প্রতিরোধে সে অপতৎপরতা নস্যাৎ হয়েছিল। এতো বছর পর সেই অপশক্তি ফের আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ভণ্ডুলের পাঁয়তারা করছে। আমরা এবারও অবশ্যই তাদের প্রতিহত করবো।

মোস্তফা আমীর ফয়সল দেশব্যাপী তৃণমূলে জাকের পার্টির সাংগঠনিক অবকাঠামো ও সক্রিয় কার্যক্রমের উদাহরণ দিয়ে বলেন, আওয়ামী লীগের যেমন তৃণমূল পর্যায় পর্যন্ত গণভিত্তি আছে, তেমনি জাকের পার্টিরও দেশব্যাপী গণভিত্তি আছে। 

সভায় অন্যদের মধ্যে পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মুন্সী আ. লতিফ, অ্যাডভোকেট আবু বাকার সিদ্দিক খাঁন, অ্যাডভোকেট আ. হালিম ও জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব এজাজুর রসূল প্রমুখ বক্তৃতা করেন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa