ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ঈশ্বরদীতে অস্ত্রসহ যুবলীগ কর্মী গ্রেফতার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
ঈশ্বরদীতে অস্ত্রসহ যুবলীগ কর্মী গ্রেফতার যুবলীগ কর্মী ও অস্ত্র

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে একাধিক অস্ত্রসহ যুবলীগ কর্মী আলমগীর হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়। এরআগে ভোরে ঈশ্বরদী পৌর এলাকার আমবাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

আলমগীর ঈশ্বরদী পৌর এলাকার ৭নং ওয়ার্ডের আমবাগান মহল্লার ফরহাদ হোসেনের ছেলে এবং আওয়ামী যুবলীগ ঈশ্বরদী পৌর শাখার সাবেক ধর্ম-বিষয়ক সম্পাদক।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি-ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক বাংলানিউজকে বলেন, আমবাগান এলাকায় দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবহার করে অপকর্ম করছিলেন আলমগীর। বিরুদ্ধে অস্ত্র, মারামারি, দ্রুত বিচার আইনসহ একাধিক মামলা রয়েছে। এ পরিপ্রেক্ষিতে ভোরে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রুহুল আমিনের নেতৃত্বে একটি দল তার বাড়িতে অভিযান চালায়। এসময় তার বাড়িতে রাখা রামদা, চাকু, চাইনিজ কুড়ালসহ ৫টি দেশিয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

ওসি রুহুল আমিন বাংলানিউজকে বলেন, শনিবার তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে দুপুরে তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad