ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

জনপ্রিয়তা বাড়লে খালেদাকে কারাগারেই রাখা উচিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
জনপ্রিয়তা বাড়লে খালেদাকে কারাগারেই রাখা উচিত বক্তব্য রাখেছন মাহবুব-উল আলম হানিফ।

কুষ্টিয়া: ‘খালেদা জিয়া জেলে থাকলে প্রতিদিন ১০ লাখ করে ভোট বাড়বে’ ব্যারিস্টার মওদুদ আহমেদের এমন মন্তব্যের প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির উচিত খালেদা জিয়াকে আমরণ পর্যন্ত কারাগারেই রাখা, তবেই বিএনপির জনপ্রিয়তা শীর্ষ পর্যায়ে পৌঁছে যাবে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।  

হানিফ বলেন, খালেদা জিয়া সারাজীবন কারাগারে থাকুক মওদুদ সাহেবরা মনে হয় সেটাই চান।

শীর্ষ পর্যায়ের নেতা-নেত্রী দুর্নীতির দায়ে জেল খাটলে যারা বলেন তারা বিপদে নেই, উল্টে বলেন সরকার বিপদে রয়েছে। এরমধ্যে দিয়ে প্রমাণ হয় বিএনপি একটি দুর্নীতিগ্রস্ত দল।  

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে তারা আওয়ামী লীগের বহু নেতাকর্মীকে হত্যা, শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ যেসব কর্মকাণ্ড করেছে তাতে এই দলকে সন্ত্রাসী দল ছাড়া অন্য কিছু বলার ভাষা নেই। জনগণ এই দলকে যেমন ক্ষমতার বাইরে দেখতে চাই তেমনি দুর্নীতিবাজ শীর্ষ নেতাদেরও কারাগারে দেখতে চান।

কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম মেহেদী হাসান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।