[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

‘মওদুদ-রিজভী যত কথা বলবেন ভোট তত কমবে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৩ ৯:৫১:৩৩ এএম
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ফটো

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ফটো

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কড়া সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মওদুদ আহমদ ও রিজভী- তারা যত বেশি কথা বলবেন, বিএনপির ভোট তত বেশি কমবে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন। 

ওবায়দুল কাদের বলেন, ‘এজন্য বলি, যত বেশি বাজে কথা বলুক, এদের গ্রেফতার করার দরকার নেই, এরা বাইরেই থাকুক। এরা বাইরে থাকলে আওয়ামী লীগের জন্য ভালো।’

এদের বাজে বাজে কথা জনগণ থেকে বিএনপিকে সরিয়ে দিচ্ছে বলেও মনে করেন তিনি। 

‘খালেদা জিয়ার মুক্তি যত বিলম্ব হচ্ছে বিএনপি নেত্রীর জনপ্রিয়তা তত বেশি বাড়ছে, বিএনপির ভোট তত বাড়ছে’- বিএনপি নেতাদের এমন বক্তব্যের সমালোচনা করে কাদের বলেন, ‘মওদুদ আহমেদ বলেন- বেগম জিয়া জেলে থাকলে নাকি প্রতিদিন বিএনপির ১০ লাখ ভোট বাড়ে, আর আওয়ামী লীগের ১০ লাখ ভোট কমবে।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, দুর্নীতিবাজদের পক্ষে বাংলাদেশের জনগণ যাবে না। শেখ হাসিনার জনপ্রিয়তার জন্য আওয়ামী লীগের প্রতিদিন ১০ লাখ করে ভোট বাড়ছে, আর দুর্নীতির জন্য বিএনপির ১০ লাখ ভোট কমছে।

‘শেখ হাসিনা জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছেন, তার ধারে কাছে যাওয়ার ক্ষমতা বিএনপির নেই,’ যোগ করেন তিনি। 

শান্তিপূর্ণ আন্দোলনের নামে বিএনপি অশান্তির ক্ষেত্র সৃষ্টি করছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, যেই দল হাইকোর্টের সামনে প্রিজন ভ্যানে হামলা করেছে। তারা যখন বলে, আমরা শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাচ্ছি- এটা কি কারো বিশ্বাস হয়? এটা কি বাংলাদেশের মানুষ বিশ্বাস করে?
 
‘আমরা (আওয়ামী লীগ) আগের চেয়ে সতর্ক এবং আইন প্রয়োগকারী সংস্থাও আগের চেয়ে তৎপর। যেই কারণে এই অপশক্তি সাহস পাচ্ছে না। হাইকোর্টের সামনের ন্যাক্কারজনক ঘটানার পুনরাবৃত্তির সাহস তাদের নেই,’ বলেন তিনি। 
 
মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ও মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮/আপডেট: ২১০৬ ঘণ্টা
এমইউএম/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa