ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অনুমতি না পাওয়ায় বিএনপির অনশন কর্মসূচির স্থান পরিবর্তন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
অনুমতি না পাওয়ায় বিএনপির অনশন কর্মসূচির স্থান পরিবর্তন

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডাকা অর্ধদিনের অনশন কর্মসূচির স্থান পরিবর্তন করেছে দলটি। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) থেকে অনুমতি না মেলায় নতুন করে স্থান পরিবর্তন করে জাতীয় প্রেসক্লাবের সামনে অনশন করবে বিএনপি। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০ থেকে শুরু করে ১ ঘণ্টা কমিয়ে বিকেল ৪টা পর্যন্ত সময় দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ তথ্য জানান।  

পূর্বের দেওয়া ঘোষণা অনুযায়ী অনশন কর্মসূচি বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে হওয়ার কথা ছিল।  

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা, ভুয়া ও জাল নথির মাধ্যমে সাজানো মামলায় সাজার প্রতিবাদে এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সারাদেশে এ কর্মসূচি পালিত হবে।  

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে অনশন কর্মসূচিতে অংশগ্রহণের জন্য আহ্বান জানান রিজভী।  
 
বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
এএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।