ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

টুকুসহ বিএনপির ৩৫০ জনের বিরুদ্ধে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
টুকুসহ বিএনপির ৩৫০ জনের বিরুদ্ধে মামলা বিএনপির ৩৫০ জনের বিরুদ্ধে মামলা

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ বিএনপির সাড়ে তিনশ’ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।

শনিবার বিকেলে গোপালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাই বাদি হয়ে এই মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বাংলানিউজকে জানান, শুক্রবার দুপুরে পুলিশ-বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে পুলিশসহ বেশ কয়কেজন আহত হন।

এই ঘটনায় যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম রুবেল, উপজেলা ছাত্রদলের আহবায়ক সাইফুল ইসলাম লেলিনসহ বিএনপির সাড়ে তিনশ’ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ডের প্রতিবাদে টাঙ্গাইলের গোপালপুরে বিএনপির বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে সংঘর্ষে পুলিশসহ পাঁচজন আহত হয়। পুলিশ বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে ২২ রাউন্ড শর্ট গানের গুলি ছোড়ে।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, ১০ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম/এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।