[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

খুলনা নগর বিএনপির সভাপতি মঞ্জুসহ ২৮ জনের নামে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ২:১৪:৪৭ এএম
নজরুল ইসলাম মঞ্জু

নজরুল ইসলাম মঞ্জু

খুলনা: খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুসহ ২৮ নেতার নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরও ৬০-৭০ জনকে আসামি করে নাশকতার মামলা দায়ের করা হয়েছে। 

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) খুলনা সদর থানায় বাদী হয়ে মামলাটি করেন থানার উপ-পরিদর্শক (এসআই) সুজিত মিস্ত্রী। মামলায় বৃহস্পতিবার আটক ১১ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। 

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, রাস্তা অবরোধ করে জনদুর্ভোগ সৃষ্টি, যানবাহন ভাঙচুর এবং পুলিশেরে কাজে বাধা দেওয়াসহ নাশকতার পরিকল্পনার অভিযোগে এই মামলা দায়ের করা হয়েছে। 

তবে, তিনি কোনো আসামির নাম প্রকাশ না করলেও বৃহস্পতিবার আটক হওয়া নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজাসহ ১১ জনকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছেন। 

এদিকে পুলিশের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, মামলায় মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর নাম রয়েছে। তবে সাধারণ সম্পাদক খুলনা সিটি করপোরেশনের মেয়র মনিরুজ্জামান মনির নাম নেই। 

অন্যদিকে, জুমার নামাজের পর বিএনপি কার্যালয়ের সামনে কেন্দ্রঘোষিত বিক্ষোভ কর্মসূচি পালন হবে বলে জানিয়েছেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এমআরএম/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache