bangla news

ঢাবিতে ছাত্রদল কর্মীকে পুলিশে দিল ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৮ ১:২৮:০২ এএম
ঢাবিতে আটক ছাত্রদল কর্মী। ছবি: বাংলানিউজ

ঢাবিতে আটক ছাত্রদল কর্মী। ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় সতর্ক অবস্থানে রয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় নাশকতার অভিযোগে তৌহিদুর রহমান নামে এক ছাত্রদলের কর্মীকে আটক করে থানায় সোপর্দ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে তাকে করে শাহবাগ থানায় সোপর্দ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খালেদার রায়কে কেন্দ্র করে টিএসসি এলাকায় অবস্থান গ্রহণ করে সার্জেন্ট জহুরুল হক ছাত্রলীগ। হঠাৎ করে অপরিচিত একজন মিছিলের মধ্যে প্রবেশ করলে ছাত্রলীগের কর্মীরা তাকে সন্দেহ করে আটক করেন।

এ বিষয়ে সার্জেন্ট জহুরুল হক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ তালুকদার বলেন, আমরা সকাল থেকেই ক্যাম্পাসে অবস্থান গ্রহণ করেছি। আদালতের রায়ের প্রতি আমরা শ্রদ্ধাশীল। কিন্তু সকালে ছাত্রদলের এ কর্মী ক্যাম্পাসে ঘোরাফেরা করছেন। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে, মোবাইল ফোন চেক করলে বিভিন্ন নাশকতার পরিকল্পনা তার মোবাইল ফোনে পাওয়া যায়। তারপর আমরা তাকে শাহবাগ থানায় সোপর্দ করি।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসানের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এসকেবি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিমানবন্দর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-02-08 01:28:02