[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

দেশের উন্নয়ন ধরে রাখতে আ’লীগকে ফের ক্ষমতায় আনতে হবে

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৩ ৫:৪২:২১ এএম
ডাম্প ট্রাক ও পুলিশ ভ্যান হস্তান্তর অনুষ্ঠান

ডাম্প ট্রাক ও পুলিশ ভ্যান হস্তান্তর অনুষ্ঠান

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, এ সরকারের আমলে কেরানীগঞ্জের ব্যাপক উন্নয়ন হয়েছে। ইতোমধ্যে কেরানীগঞ্জের উন্নয়নের জন্য দীর্ঘমেয়াদী ডিটেইল এরিয়া প্লান হাতে নেওয়া হয়েছে। তাই দেশে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আওয়ামী লীগকে ভোট দিয়ে ফের ক্ষমতায় আনতে হবে।

শনিবার (০৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে কেরানীগঞ্জ উপজেলার  জিনজিরা বাজারের সামনে ডাম্প ট্রাক ও পুলিশ ভ্যান হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, উপজেলার তেঘরিয়া ইউনিয়নে ২০০ একর জমিতে সম্প্রসারিত হচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। নির্মিত হচ্ছে আধুনিক স্টেডিয়াম। ইতোমধ্যে কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জে স্থানান্তরিত হয়েছে। পানগাঁও পোর্ট চালু হয়ে গেছে। এছাড়া কেরানীগঞ্জের রাস্তাঘাট ও অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড হাতে নেওয়া হয়েছে।

উপজেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে প্রতিমন্ত্রী কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ কেরানীগঞ্জ থানাকে দুইটি পুলিশ ভ্যান ও উপজেলার গৃহস্থালি বর্জ্য পরিবহনের জন্য উপজেলা পরিষদকে ৬টি ডাম্প ট্রাক হস্তাস্তর করেন।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, এনার্জি প্যাক পাওয়ার জেনারেটর লি. এর চেয়ারম্যান এনামুল হক চৌধুরী, সামিট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক লে. জেনারেল ইঞ্জিনিয়ার আবদুল ওয়াদুদ ও জিনজিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাকুর হোসেন সাকু।

এসময় তেঘরিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জজ মিয়া, বাস্তা ইউপি চেয়ারম্যান মো. আশকর আলী, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরী, কালিন্দী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজুর রহমান সুমন ও সাধারণ সম্পাদক রমজান আলী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৮
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache