[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি অযৌক্তিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০২ ৩:১২:১৪ এএম
বক্তব্য রাখছেন মাহবুব উল আলম হানিফ

বক্তব্য রাখছেন মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া: ৯৬ সালের তত্ত্বাবধায়ক সরকারের আন্দোলনের প্রেক্ষাপট জানতে হবে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে নির্বাচন ব্যবস্থাকে যেভাবে ধ্বংস করেছিল, ভোট ডাকাতি করেছিল তার বিরুদ্ধে সারাদেশের জনগণ আন্দোলন করেছিল। তাই বাধ্য হয়ে বিকল্প হিসেবে তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করা হয়েছিল।

তিনি বলেন, বাংলাদেশের জনগণ বর্তমান সরকারের অধীনে অনেক নির্বাচনে অংশগ্রহণ করেছে। প্রত্যেকটি নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। এতে প্রমাণিত হয়েছে বর্তমান সরকারের সহায়তায় নির্বাচন কমিশন যেকোনো নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সক্ষম। তাই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি অযৌক্তিক।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় কুষ্টিয়া ইসলামীয়া কলেজ চত্বরে প্রথম স্বাধীনতা পতাকা উত্তোলনকারীদের সম্মাননা ও কলেজের রহিমা-আফছার একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর উন্মোচন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, বিএনপির সাম্প্রতিক কর্মকাণ্ড প্রমাণ করেছে তারা সন্ত্রাসী দল। বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী না, বিএনপি উগ্র, জঙ্গি, মৌলবাদী সংগঠনের দিকে ধাবিত হচ্ছে।

কুষ্টিয়া ইসলামীয়া কলেজের গভর্নিং বডির সভাপতি মুহম্মদ শামসুর রহমান বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলনের সহায়ক মুক্তিযোদ্ধা ইহসানুল করিম, কুষ্টিয়া পুলিশ সুপার এসএম মেহেদী হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ২ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db