[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

আদালত‌কে হুম‌কি দিচ্ছে বিএন‌পি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২৭ ১০:১৬:২৬ এএম
ওবায়দুল কাদের/ছবি: বাংলানিউজ

ওবায়দুল কাদের/ছবি: বাংলানিউজ

ঢাকা: আদালতকে বিএন‌পি হুম‌কি দিচ্ছে বলে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএন‌পি নেতারা রায়ের আগেই এর বিরুদ্ধে বক্তব্য দিচ্ছেন। এর অর্থ দাঁড়ায় তারা  আদাল‌তকে হুম‌কি দিচ্ছেন।
 

শ‌নিবার (২৭) জানুয়া‌রি সন্ধ্যায় জাতীয় জাদুঘর চিত্রশালায় শিল্পী হা‌শেম খান’র চিত্রকর্ম প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠান শেষে বে‌রিয়ে সাংবা‌দিকদের সঙ্গে কথা বলেন। 

এসময় কাদের বলেন, খালেদার রায়কে কেন্দ্র করে য‌দি‌ এবার ৫ জানুয়া‌রির আগে-পরের স‌হিংসতার পুনরাবৃ‌ত্তি ঘটে তাহ‌লে বাংলা‌দে‌শের জনগণই তার সমু‌চিত জবাব দেবে।

তি‌নি আরও বলেন, রায়কে কেন্দ্র ক‌রে গত ক‌য়েক‌দি‌নে যে ধর‌নের বক্তব্য দি‌য়ে যা‌চ্ছে বিএন‌পি নেতারা, তা‌তে এই দলের হা‌তে বাংলা‌দে‌শের বিচার ব্যবস্থা আই‌নের শাসন কোনটাই নিরাপদ নয়।

এর আ‌গে হা‌শেম খান এর শিল্প প্রদর্শনীর অনুষ্ঠা‌নের বক্তব্যে ওবায়দুল কা‌দের ব‌লেন, সংস্কৃ‌তির এক‌টি শাখায় অনায়া‌সে বিচরণ ক‌রে‌ছেন। ষাট বছ‌রের বে‌শি তার পথচলা। তা‌কে নি‌বে‌দিত হি‌সে‌বে পাওয়া যায়। দে‌শের বাই‌রে বাংলা‌দে‌শের প্র‌তি‌নি‌ধিত্ব ক‌রে তি‌নি দেশ‌কে উঁচু স্থা‌নে নি‌য়ে গে‌ছেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রা‌খেন, সংস্কৃতিজন অঞ্জন চৌধুরী, শাহ‌রিয়ার ক‌বির, মুনতা‌সির মামুন, স্থপ‌তি র‌বিউল হুসাইন, শি‌ল্পি রো‌কেয়া সুলতানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
এসএ/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache