[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
bangla news

পুড়িয়ে মানুষ হত্যাকারীরা জনগণের মঙ্গল চায় না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৬:১৪:৩৭ এএম
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান

মাদারীপুর: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যারা গণতন্ত্রের নামে পুড়িয়ে গণহত্যা চালায়, তাদের এই কর্মকাণ্ড প্রমাণ করে যে তারা জনগণের মঙ্গল চায় না। খালেদা জিয়ার বিচার চলাকালে এমন ঘটনা তার বিচার কাজকে বাধাগ্রস্ত করছে।

তিনি বলেন, এই গণহত্যার জন্য বিচারের রায় থেমে থাকবে না। যথাসময়ে রায় হবে এবং সেটা সবাইকে মানতে হবে। 

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে মাদারীপুর সার্কিট হাউজে অসহায় মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, কেউ অপরাধ করলে তার বিরুদ্ধে মামলা হতেই পারে। সে যেই হোক না কেন, তাকে আইনের আওতায় আসতে হবে। তেমনি খালেদা জিয়ার বিরুদ্ধেও মামলা হয়েছে। বিচারে কী রায় হবে, সেটা বিচারকই বলতে পারবেন।

বিশ্বের অনেক রাষ্ট্র প্রধানেরই সাজা হয়েছে। সেইসব দেশের কেউ তো বিচার নিয়ে বিক্ষোভ কিংবা জ্বালাও পোড়াও করেনি। কিন্তু খালেদা জিয়ার বিচার কাজ চলাকালে তার দলের নেতাকর্মীরা জ্বালাও পোড়াও শুরু করে। এটা কোনো গণতন্ত্র হতে পারে না, যোগ করেন  শাজাহান খান।

অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহম্মদের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুমন কুমার দেব, মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র নুরেআলম বাবু চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান কালু খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db