ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

অতীতের চেয়ে দেশের পরিস্থিতি এখন খারাপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
অতীতের চেয়ে দেশের পরিস্থিতি এখন খারাপ বক্তব্য রাখছেন ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী

টাঙ্গাইল: সাবেক রাষ্ট্রপতি, বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও যুক্তফ্রন্টের আহ্বায়ক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, ‘দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে হলে বর্তমান সরকারকে পরিবর্তন করতে হবে, সরকার গুম-খুন করে বিরোধীমত ও বিরোধীদলকে দমন করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়। কিন্তু এ দেশের জনগণ তা আর হতে দেবে না।’

তিনি বলেন, ২০১৯ সালের নির্বাচন সব দলের অংশগ্রহণে হতে হবে। দেশের মানুষ আজ ভালো নেই, অতীতের যেকোনো সময়ের চেয়ে দেশের পরিস্থিতি এখন খারাপ।

রোববার (৩১ ডিসেম্বর) কৃষক শ্রমিক জনতা লীগের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্থানীয় শহীদ মিনারে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলের জেলা শাখার সাবেক সভাপতি এ এইচ এম আব্দুল হাইয়ের সভাপতিত্বে সমাবেশে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, নাসরিন কাদের সিদ্দিকী, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক হাসমত আলী, যুব আন্দোলনের আহবায়ক হাবিবুন নবী প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa