ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

দুর্নীতির কারণে পদত্যাগ করেছেন প্রধান বিচারপতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
দুর্নীতির কারণে পদত্যাগ করেছেন প্রধান বিচারপতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়া: দুর্নীতির কারণে প্রধান বিচারপতি এসকে সিনহা পদত্যাগ করেছেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

প্রধান বিচারপতির সঙ্গে যে পাঁচ বিচারপতি ছিলেন তারা তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুললে এসকে সিনহা  কোনো উত্তর দিতে পারেননি, মন্তব্য মন্ত্রীর।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার তালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কসবা পৌরসভা ও চারটি ইউনিয়নের ১৩টি গ্রামে আংশিক বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ বিদ্যুৎ সংযোগ দিতে ব্যয় হয়েছে দুই কোটি ৪৮ লাখ টাকা।

এ সময় মন্ত্রী আরো বলেন, এখন বিএনপি বলছে, প্রধান বিচারপতিকে নাকি আমরা জোর করে পদত্যাগ করিয়েছি। বিএনপি এ কথা প্রমাণ করুক। বিএনপি মিথ্যা কথা বলে আর সে মিথ্যা কথার উত্তর দিতে হয় আমাদের। বিচারপতির সঙ্গীরা যদি তার সঙ্গে না বসেন; সে দোষ শেখ হাসিনার না আমাদের?

নির্বাচন নিয়ে তিনি বলেন, বিএনপি জনগণের আস্থা হারিয়েছে। তাই তারা এখন অনেক রকম বেসুরো গান গাইতে শুরু করেছে। ২০১৮ সালের ডিসেম্বরে শেখ হাসিনার অধীনে জাতীয় সংসদ নির্বাচন হবে।

কসবা পৌরসভা মেয়র এমরান উদ্দিন জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানি, যুগ্ম আহ্বায়ক কাজী আজহারুল ইসলাম, রুহল আমিন ভূঁইয়া ও মন্ত্রীর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট রাশেদ কায়সার জীবন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মো. আব্দুল ওয়াহিদ, কসবা পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসার মো. শাহাদৎ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa