ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

শেখ হাসিনার সরকারের সময় দেশে উন্নয়ন হয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
শেখ হাসিনার সরকারের সময় দেশে উন্নয়ন হয় পথসভায় বক্তব্য রাখছেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

পিরোজপুর: বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, এদেশের কৃষক, ক্ষেতমজুর ও মেহনতি মানুষের অধিকার আদায়ের জন্য যে লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছি তা তাদের কাঙ্খিত সুফল না পাওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। তবে এ কথাও সত্য আমরা ১৪ দলের সরকারের অংশীদার হিসেবে ওইসব মেহনতি মানুষের জন্য যতটুকু করতে সক্ষম হয়েছি তা আশাতীত নয়।

বর্তমান সরকারের আমলে বাংলাদেশ এগিয়ে চলেছে। এদেশের মানুষের অর্থনৈতিক সামর্থ্য বেড়েছে, তাদের আর অভূক্ত থাকতে হয় না।

বিএনপি-জামায়াতের বিপক্ষে দুঃশাসনের বিরুদ্ধে জনগণ ২০০৮ সালে আমাদের বিজয়ী করেছিল। একটি অভূতপূর্ব বিজয়ের মধ্য দিয়ে এদেশে উন্নয়নের ধারা তৈরি করেছি।

শেখ হাসিনার সময়ে দেশে উন্নয়ন হয়। এ কারণে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে  আবার আমাদের ভোট দিতে হবে।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে পিরোজপুরের ভাণ্ডারিয়া ভূমি অফিসের সামনে উপজেলা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, গত ৮ বছরে দেশ অনেক এগিয়ে গেছে। ২০১৪ সালে যখন আমরা নির্বাচনমুখী হলাম সে নির্বাচনকে বানচাল করার জন্য ওই বিএনপি-জামায়াত আগুনে ঘর পুড়িয়েছিল, মানুষ পুড়িয়েছিল, এমনকি যোগাযোগ ব্যবস্থা অস্বাভাবিক করার জন্য রেললাইনও উপড়ে ফেলে নির্বাচন প্রতিহত করার চেষ্টা করেছিল। কিন্তু তাতেও তারা সফল হয়নি। কারণ আপনাদের সহায়তায় সে নির্বাচন সম্পন্ন করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, বর্তমানে আমরা জঙ্গি দমনেও কঠোর অবস্থান নিয়েছি। আসছে নতুন বছর আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ নতুন বছর শেষে দেশে একটি নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। কারণ ওই নির্বাচনে নির্ধারণ হবে কারা ক্ষমতায় থাকবেন।

এসময় আরও বক্তব্য রাখেন- ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা ও সুপ্রিম কোর্টের আইনজীবী মো. ফিরোজ আলম, পিরোজপুর জেলা শাখার সংগঠক ও সাবেক ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খান মো. রুস্তম আলী, ভাণ্ডারিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আবুল কালাম হাওলাদার।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa