ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির আস্থা এখন ষড়যন্ত্রে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
বিএনপির আস্থা এখন ষড়যন্ত্রে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, নির্বাচন কমিশনের প্রতি বিএনপির কোনো আস্থা নেই। তাদের আস্থা রয়েছে সাবেক সিইসি আজিজ আর ষড়যন্ত্রের ওপর।

তিনি বলেন, বাংলাদেশের জনগণ ওই ধরনের জালিয়াতি মার্কা নির্বাচন করার জন্য কোনো সিইসি (প্রধান নির্বাচন কমিশনার) দেখতে চায় না। বর্তমান সিইসি’র ওপর জনগণের আস্থা রয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে কুষ্টিয়া সরকারি কলেজ মাঠে এডুকেয়ার স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ নির্বাচন কমিশনের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়, বর্তমান সিইসি জনগণের সঙ্গে প্রতারণা করছেন-বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ আরো বলেন, এ নির্বাচন কশিমনের প্রতি যাদের আস্থা নেই; তাদের মূল আস্থার জায়গা হচ্ছে ষড়যন্ত্র। আর যাদের ষড়যন্ত্রের প্রতি আস্থা; তারা জনগণের প্রতি আস্থা রাখতে পারবে না, জনগণের প্রতিনিধির প্রতিও আস্থা রাখতে পারবে না। দায়িত্বশীল নির্বাচন কমিশনের প্রতিও তাদের আস্থা রাখার কথা নয়।  

এ সময় অনেকের মধ্যে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রোভিসি প্রফেসর ড. শাহীনুর রহমান, কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদির, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান ও জেলা শিক্ষা কর্মকর্তা জায়েদুর রহমান উপস্থিত ছিলেন।

পরে ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন হানিফ।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad