ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদাকে হয়রানি করছে সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
খালেদাকে হয়রানি করছে সরকার আলোচনা সভায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, সরকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আদালতে হাজিরার নামে হয়রানি করছে। বিচার বিভাগের ওপর হস্তক্ষেপ করতে চাচ্ছে তারা। 

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে বন্দরের লক্ষ্মণখোলায় বিজয় দিবস উপলক্ষে ২৫ নং ওয়ার্ড বিএনপির আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

সাখাওয়াত হোসেন বলেন, বর্তমান সরকার অগণতান্ত্রিক।

এই সংসদের ১৫৪ জনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য হয়েছেন। এ কারণে জনগণের প্রতি তাদের দায়বোধ নেই। ‘দায়বদ্ধতা না থাকায় আজকে সব কিছুর দাম আকাশচুম্বি, সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ। মানুষ আজকে নাভিশ্বাস ফেলছে। ’

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপির নেতা-কর্মীরা রাজপথে থাকে, ঘরের রাজনীতি করে না। দলের ও দলের বাইরের যারা রাজপথের নেতা-কর্মীদের নামে নানা কথা বলছেন তারা তা বন্ধ করুন। ঘর ছেড়ে রাজপথে নামুন, রাজপথেই বিএনপি ও দেশের মানুষের মুক্তি আসবে।

এ সময় অনুষ্ঠানে ওয়ার্ড ও মহানগর বিএনপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad