ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদা দুর্নীতিতে অভিযুক্ত হলে নির্বাচনে অযোগ্য হবেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
খালেদা দুর্নীতিতে অভিযুক্ত হলে নির্বাচনে অযোগ্য হবেন বক্তব্য রাখছেন মো. আব্দুর রাজ্জাক এমপি।

টাঙ্গাইল: আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতির দায়ে আদালতে অভিযুক্ত হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অযোগ্য হবেন। 

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, তত্ত্বাবধায়ক সরকার, সহায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি করে আন্দোলন, হরতালের ডাক দিয়ে নির্বাচন বানচাল করা যাবে না।

সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে।

টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত এই কর্মসূচির উদ্বোধন করেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)। বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ারা বেগম এমপি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।