ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

প্রতিপক্ষের বিরুদ্ধে হামলার অভিযোগ বিএনপি প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
প্রতিপক্ষের বিরুদ্ধে হামলার অভিযোগ বিএনপি প্রার্থীর

নোয়াখালী: প্রতিপক্ষের বিরুদ্ধে হামলার অভিযোগ এনে ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া নোয়াখালী সদর উপজেলার নোয়ান্ন্ই ইউনিয়ন পরিষদ নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী তোফাজ্জল হোসেন (টি হোসেন)।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার ও সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ বরাবর লিখিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।

বিএনপি প্রার্থী টি হোসেন তার লিখিত বক্তব্যে বলেন, বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর নোয়ান্নই ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আমি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী। কিন্তু নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু হওয়ার পর থেকেই প্রতিপক্ষ আওয়ামী লীগের প্রার্থী দিলদার হোসেন জুনায়েদের লোকজন হামলা চালিয়ে আমার কর্মী-সমর্থকদের মারধর করে আসছে। বিভিন্ন সময়ে আমার নির্বাচনী অফিসে ভাঙচুর ও গণসংযোগে বাধা দিয়ে আসছে। এতে আমার নির্বাচনী কার্যক্রম বাধাগ্রস্ত হচ্ছে।

নির্বাচনকে ঘিরে আমার প্রতিপক্ষ প্রার্থী অস্ত্রধারী বহিরাগত সন্ত্রাসীদের নির্বাচনী এলাকায় জড়ো করছে। সন্ত্রাসীরা আমাকে এবং আমার কর্মী-সমর্থকদের বিভিন্নভাবে হুমকি দিচ্ছে ভোটের দিন কেন্দ্রে না যাওয়ার জন্য। এতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি এবং ভোটগ্রহণের সুষ্ঠু পরিবেশ না থাকায় ভোট বর্জনের সিদ্ধান্ত নিয়েছি।

জেলা নির্বাচন কর্মকর্তা শুধাংসু কুমার সাহা জানান, নির্বাচন বিষয়ে আমাদের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন। এ পর্যায়ে এসে কোনো প্রার্থী নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিলে তাতে আমাদের কিছু করার নেই। তবে নির্বাচন সুষ্ঠু করতে পুলিশ প্রশাসন সহ র‌্যাব, বিজিবি’র সমন্বয়ে প্রার্থী ও ভোটারদের নিরাপত্তায় সব ব্যবস্থা নেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৫৫ ঘণ্টা, ২৮ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa