ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাজনীতি

মাটিরাঙ্গায় প্রতিপক্ষের হামলায় ৩ ছাত্রলীগ নেতা আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
মাটিরাঙ্গায় প্রতিপক্ষের হামলায় ৩ ছাত্রলীগ নেতা আহত

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রতিপক্ষের হামলায় তিন ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন-মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের উপ-সম্পাদক মো. আবদুর রাজ্জাক, পৌর ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক রুমেন বড়ুয়া ও কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক পান্থ ঘরজা। আহতদের মধ্যে মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের উপ-সম্পাদক মো. আবদুর রাজ্জাকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


 
জানা যায়, বুধবার সন্ধ্যায় উপজেলা শহরে দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তছলিম উদ্দিন রুবেল ও সাংগঠনিক সম্পাদক মো. পারভেজ হোসেনের নেতৃত্বে ১৫/২০ জন দলীয় কার্যালয়ের সামনে অবস্থানরত ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়।
 
এতে মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের উপ-সম্পাদক মো. আবদুর রাজ্জাকের মাথা ফেটে যায়। এসময় দলীয় নেতারা আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক গুরুতর আহত মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের উপ-সম্পাদক মো. আবদুর রাজ্জাককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
 
মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. শামছুল হক জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।
 
বাংলাদেশ সময়: ০০০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa