ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাজনীতি

আ’লীগ ক্ষমতায় না গেলে নেতাকর্মীদের অস্তিত্ব থাকবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
আ’লীগ ক্ষমতায় না গেলে নেতাকর্মীদের অস্তিত্ব থাকবে না আশুলিয়ার জামগড়া-ভাদাইল সড়কের উদ্বোধন শেষে বক্তব্য রাখছেন সংসদ সদস্য ডা. এনামুর রহমান। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না যেতে পারলে নেতাকর্মীদের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না। এজন্য আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

একথা বলেছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা ১৯ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে সাভারের আশুলিয়ার জামগড়া এলাকায় জামগড়া-ভাদাইল সড়কের (প্রস্তাবিত ছমির উদ্দিন ভূঁইয়া সড়ক) উদ্বোধন শেষে এক বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

ডা.এনামুর রহমান এসময় আরও বলেন, আওয়ামী লীগ বাংলাদেশের ঐতিহ্যবাহী দল। আগামী নির্বাচনে তাই আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য এখন থেকেই নেতাকর্মীদের নির্বাচনী প্রস্তুতি নিতে হবে। সরকারের উন্নয়নমূলক কাজ দেশের মানুষকে বোঝাতে হবে। তাহলে বিএনপি আর কখনো এই দেশে ক্ষমতায় যেতে পারবে না।

সংসদ সদস্য ডা. এনামুর রহমানের ৫৫ লক্ষ টাকা ব্যয়ে রাস্তাটি নির্মাণ করা হয়। পরে তিনি আশুলিয়ার গাজীরচট এ এম উচ্চ বিদ্যালয় ও কলেজের নবনির্মিত ভবনের ২য় ও ৩য় তলার উদ্বোধন করেন।

সাভার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু শহিদ ভূঁইয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভূঁইয়া, ঢাকা জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ উদ্দীন, ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa