ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাজনীতি

আইনি নয়, আওয়ামী প্রক্রিয়ায় খালেদাকে নাজেহাল করা হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
আইনি নয়, আওয়ামী প্রক্রিয়ায় খালেদাকে নাজেহাল করা হচ্ছে জাতীয় প্রেসক্লাবে বক্তব্য রাখছেন রুহুল কবির রিজভী/ছবি: শাকিল

ঢাকা: আইনি প্র‌ক্রিয়া নয়, আওয়ামী প্র‌ক্রিয়ায় খালেদা জিয়াকে নাজেহাল করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএন‌পির সিনিয়র যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী।

তিনি বলেন, একটা মিথ্যা-বানোয়াট মামলায় খালেদা জিয়াকে হরয়ানি করা হচ্ছে, যে মামলার সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। শেখ হাসিনা তার ব্যক্তিগত ক্রোধ থেকেই এমনটি করছেন।



বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লা‌বের মিলনায়ত‌নে এক অনুষ্ঠানে তি‌নি এসব কথা বলেন।

জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ্যাল‌য় সি‌নেটে রে‌জিস্টার্ড গ্র্যাজু‌য়েটস প্র‌তি‌নি‌ধি নির্বাচন-২০১৭'র জাতীয়তাবাদী প্যা‌নেল প‌রি‌চি‌তি অনুষ্ঠানের আয়োজন করে প্রাক্তন জাতীয়তাবাদী ছাত্রদল ফোরাম, জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ্যালয় শাখা।

অনুষ্ঠানে রিজভী বলেন, যে‌দিন হা‌জিরা দিবেন তারপরের দিন পর্যন্ত জামিন। কিন্তু একটা মিথ্যা মামলায় খালেদা‌ জিয়াকে ছোট‌ করা হচ্ছে।

সমাজ-রা‌ষ্ট্রে কোথাও গণত‌ন্ত্রের লেশমাত্র নেই জানিয়ে তিনি বলেন, কর্তৃত্ববাদী শাস‌নামলে একটামাত্র দল থাক‌বে, সেটা কে? ছাত্রলীগ! আমরা চাই কার্যকরভাবে একটা ফাংশনাল রাষ্ট্র, আর আওয়ামী লীগ চায় একক কর্তৃত্ববাদী আওয়ামী রাষ্ট্র।

জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ্যাল‌য়ের সা‌বেক ভিপি ও সভাপ‌তি মো. মাসুদ হাসান তালুকদার লিটনের সভাপ‌তি‌ত্বে এবং জাবির সা‌বেক সভাপ‌তি ‌মো. আশরাফুল আলম খা‌ন জু‌য়ে‌লের সঞ্চালনায় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ্যাল‌য়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক খন্দকার মুস্তা‌হিদুর রহমান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যাল‌য়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরা‌মের সাধারণ সম্পাদক শ‌রিফ উ‌দ্দিন জু‌য়েল, দৈ‌নিক আমার দেশ প‌ত্রিকার নির্বাহী সম্পাদক সৈয়দ আবদাল আহমদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa