ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

নতুন উপজেলা শায়েস্তাগঞ্জের ২ ইউপি নির্বাচন বৃহস্পতিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
নতুন উপজেলা শায়েস্তাগঞ্জের ২ ইউপি নির্বাচন বৃহস্পতিবার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ: বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) অনুষ্ঠেয় নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসক মনীষ চাকমা, পুলিশ সুপার বিধান ত্রিপুরা, জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজিম উদ্দিন এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এটিএম আজহারুল ইসলাম ওই দুই ইউনিয়নের কেন্দ্রগুলো পরিদর্শন করেন।

হবিগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার তফন জ্যোতি অসীম বাংলানিউজকে জানান, নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।

তিনি আরো জানান, নুরপুর ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটযুদ্ধে নেমেছেন ৯৮ প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২১ জন ও সাধারণ সদস্য পদে ৬৪ জন প্রার্থী হয়েছেন। নুরপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থী পাঁচ, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী আট ও সাধারণ আসনের সদস্য প্রার্থী ২৮ জন। ব্রাহ্মণডোরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আট, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ১৩ ও সাধারণ আসনে সদস্য প্রার্থী ৩৬ জন।

নুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থীরা হলেন-বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মুখলিছ মিয়া, স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল কাইয়ুম ফারুক, মো. ফজলুল করিম ও সৈয়দ ফুরকান আলী।

ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থীরা হলেন-আওয়ামী লীগ মনোনীত হুসাইন মো. আদিল জজ মিয়া, বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ আবু তাহের, স্বতন্ত্র প্রার্থী মো. জাহাঙ্গীর মিয়া চৌধুরী, মো. তাজুল ইসলাম, মো. হুমায়ুন কবীর, মো. টিপু সুলতান, গোলাম রব্বানী ও জামাল উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa