ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

মঠবাড়িয়ায় এমপি’র গাড়ি বহরে হামলা, আহত ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
মঠবাড়িয়ায় এমপি’র গাড়ি বহরে হামলা, আহত ৪ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিরোজপুর: পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য (এমপি) ডা. রুস্তম আলী ফরাজীর গাড়ি বহরে হামলা করেছেন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা। এতে আহত হয়েছেন চারজন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে মঠবাড়িয়ায় উপজেলার সাফা বাজারে তাদের ওপর এ হামলা চালানো হয়।

হামলায় এমপি’র সমর্থক রুস্তম আলী ফরাজী কলেজের প্রভাষক ফারুক হোসেন, মঠবাড়িয়া যুব সংহতির সভাপতি মিজানুর রহমান দুলাল, সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য আফজাল হোসেন ও মঠবাড়িয়া যুব সংহতির যুগ্ম সম্পাদক শাহ আলম আহত হন।

এদের মধ্যে ফারুককে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শনিবার (২৩ ডিসেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের হাতে ফুল দিয়ে তার দলে যোগদান করেন এমপি ডা. রুস্তম আলী ফরজী। মঙ্গলবার বিকেলে তিনি নির্বাচনী এলাকা মঠবাড়িয়ায় ফিরছেন শুনে স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে তার সংবর্ধনার আয়োজন করেন। এতে ক্ষুব্ধ হন স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা। বিকেলে কর্মী-সমর্থকদের মোটরসাইকেল বহর নিয়ে এমপি’র গাড়ি সাফা বাজারের কাছে এলে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা হামলা চালান। একই সময় সংবর্ধনার স্থান মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান নেন স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা। শহীদ মিনারে না গিয়ে ডা. রুস্তম আলী পরে সন্ধ্যায় শহীদ মোস্তফা খেলার মাঠে সংক্ষিপ্ত সভা করেন।

উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত এ সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক নুরুজ্জামান লিটন, যুব সংহতির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম টুকু, হরিদাস শিপন প্রমুখ।

এসময় ডা. রুস্তম আলী বলেন, সন্ত্রাসীরাই আমার গাড়ি বহরে হামলা চালিয়েছে। তাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে।

আগামী নির্বাচনে বিএনপি আসুক আর না আসুক, এই সরকারের অধীনে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে। জাতীয় পার্টি বর্তমান সরকারের একটি অংশ। এ সরকারের মন্ত্রিসভায় জাতীয় পার্টির মন্ত্রীরা দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।