ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বড়দিন উপলক্ষে খালেদার অভিনন্দন  

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
বড়দিন উপলক্ষে খালেদার অভিনন্দন   বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

ঢাকা: বড়দিন উপলক্ষে  বাংলাদেশসহ বিশ্বের সকল খ্রিস্টান ধর্মাবলম্বীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। একই সঙ্গে তিনি তাদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। 

সোমবার (২৫ ডিসেম্বর) বড়দিন উপলক্ষে রোববার (২৪ ডিসেম্বর) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ অভিনন্দন জানান তিনি।  

তিনি বলেন, সত্য, ন্যায় ও করুণার পথ প্রদর্শক মহান যীশুখৃষ্ট এদিনে জন্মগ্রহণ করেছিলেন।

বিশ্বের সকল খ্রিস্টান ধর্মাবলম্বীর কাছে এ দিনটি অত্যন্ত মহিমান্বিত ও মর্যাদাপূর্ণ।
 
খালেদা জিয়া বলেন, সকল ধর্মের মর্মবাণী শান্তি ও মানব কল্যাণ। যুগে যুগে মহামানবগণ মানুষের সৎ পথে চলার দিশারী হয়েছিলেন। মানুষকে অনুপ্রাণিত করেছিলেন ন্যায় ও কল্যাণের পথে চলতে। মহান যীশুখৃষ্টও একইভাবে তার অনুসারীদের সৎকর্ম ও ন্যায় প্রতিষ্ঠায় উদ্বুদ্ধ করে গেছেন।  শুভ বড় দিন একটি সার্বজনীন ধর্মীয় উৎসব। আর প্রতিটি ধর্মীয় উৎসবের অন্তর্লোক হচ্ছে সম্প্রীতি, সহাবস্থান ও শুভেচ্ছা।
 
তিনি বলেন, মানুষ হিসেবে আমাদের কর্তব্য দেশ, সমাজ ও মানুষের কল্যাণে যার যার অবস্থান থেকে কাজ করে যাওয়া। হিংসা-বিদ্বেষ পরিহার হরে সমাজে শান্তি প্রতিষ্ঠা এবং সব ধরণের অন্যায় অবিচার প্রতিরোধে ব্রতী হওয়া সকলের কর্তব্য। মহামানবদের জীবন দর্শন যথাযথভাবে উপলব্ধি করতে পারলেই মানবকল্যাণে নিজেদেরকে সম্পৃক্ত করা সম্ভব। আর তাহলেই স্রষ্টার সন্তুষ্টি অর্জনে আমরা সক্ষম হবো।

আমি বড়দিনের সকল কর্মসূচির সাফল্য কামনা করি।

এদিকে বড়দিন উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল খ্রিষ্টান ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।