ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

লাঙলের জয়ে রংপুরবাসীকে এরশাদের ধন্যবাদ

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
লাঙলের জয়ে রংপুরবাসীকে এরশাদের ধন্যবাদ

রংপুর: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে মেয়র পদে লাঙল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফাকে বিপুল ভোটে জয়ী করায় রংপুরবাসীকে ধন্যবাদ জানিয়েছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শুক্রবার (২২ ডিসেম্বর) নবনির্বাচিত মেয়র মোস্তফাকে সঙ্গে নিয়ে নগরীর দর্শনা মোড়ে এরশাদের পল্লি নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

রংপুরের মতো আগামীতে সারাদেশেই লাঙলের জয় হবে উল্লেখ করে এরশাদ বলেন, ভোটের আগে রংপুর এসে আমি নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলেছি।

এ নির্বাচনের মাধ্যমে তাদের পরীক্ষা দিতে হবে। তারা সফল হয়েছে। নির্বাচন কমিশনকেও ধন্যবাদ। আশা করি আগামীতে সব নির্বাচনই সুষ্ঠু ও সফল হবে।  

তিনি বলেন, নতুন মেয়র মোস্তফা রংপুরের তৃর্ণমূলের কর্মী। তিনি নেতা হিসেবে পরিচিত না। তাই এতো ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। এ নির্বাচনের সাফল্য নিয়েই আগামীতে সারাদেশে লাঙল ভালো করবে বলে আমি আশাবাদী।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) অনুষ্ঠিত রসিক নির্বাচনে মেয়র পদে ১ লাখ ৬০ হাজার ৪৮৯ ভোট পেয়ে জয়ী হন মোস্তাফিজার রহমান মোস্তাফা। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সরফুদ্দিন আহমেদ ঝন্টু পেয়েছেন ৬২ হাজার ৪০০ ভোট। এ নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী কাওছার জামান বাবলা পেয়েছেন ৩৫ হাজার ১৩৬ ভোট।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।